লংকাবাংলা ফাইন্যান্স, এসটিএস গ্রূপ ও মাস্টারকার্ডের সহযোগিতায় কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু

img

লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি, এসটিএস ক্যাপিটাল লিমিটেড (এসটিএস গ্রুপ) এবং মাস্টারকার্ডের সহযোগিতায় সম্প্রতি একটি কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু করেছে। এসটিএস গ্রুপের কর্মকর্তা, শিক্ষক এবং শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য বিশেষ সুবিধা প্রদানকারী এই কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করেছে যা এসটিএস এডুকেশন গ্রূপের অধীনস্থ প্রতিষ্ঠানসমূহ: ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি), ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি), গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল এবং এসটিএস ক্যাপিটাল-এর জন্য কর্মকর্তা, শিক্ষক এবং শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য প্রযোজ্য হবে। ঢাকার গুলশানে এসটিএস গ্রুপের একটি প্রতিষ্ঠান ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি) ক্যাম্পাসে কার্ড উন্মোচন ও একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়; এসটিএস গ্রুপের উদ্বেগের একটি।

লংকাবাংলা এসটিএস কো-ব্র্যান্ডেড টাইটানিয়াম কার্ডমেম্বাররা ক্রেডিট কার্ডটি দুই বছরের বার্ষিক ফি মওকুফ এবং ন্যূনতম ১২টি লেনদেনের ক্ষেত্রে তৃতীয় বছর থেকে বার্ষিক ফি মওকুফ-এর সুবিধা পাবেন। কার্ডমেম্বাররা ১০ লক্ষ্ টাকা পর্যন্ত ক্রেডিট লিমিট উপভোগ করতে পারবেন। অভিভাবকরা এই কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডটি ব্যবহার করে একাডেমিক ফি প্রদান করতে পারবেন এবং সুবিধাজনক ইন্টারেস্টে ইএমআই সুবিধা পাবেন। কো-ব্র্যান্ডেড টাইটানিয়াম মাস্টারকার্ডের মাধ্যমে বিমানবন্দর লাউঞ্জ অ্যাক্সেস, আনলিমিটেড মিট এবং গ্রিট সেবা; ১৩০০ টিরও বেশি মার্চেন্ট পয়েন্টে ডিসকাউন্ট এবং ৯০০ টিরও বেশি ইজিপে মার্চেন্ট পার্টনারে ০% ইন্টারেস্টে কেনাকাটার সুবিধা পাচ্ছেন। কার্ডমেম্বাররা ৩টি পর্যন্ত ফ্রি সাপ্লিমেন্টারি কার্ড উপভোগ করবেন। এই কো-ব্র্যান্ডেড কার্ডটি স্পেশাল ট্রাভেল বেনিফিট, রিওয়ার্ড পয়েন্ট, ২৪/৭ কল সেন্টার সুবিধার মাধ্যমে এসটিএস গ্রুপের অধীনে প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষক এবং অভিভাবকদের আর্থিক সুবিধা প্রদান করবে।

লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-এর ম্যানেজিং ডিরেক্টর হুমায়রা আজম বলেন, “এসটিএস গ্রুপের সাথে এই কো-ব্র্যান্ডেড টাইটানিয়াম ক্রেডিট কার্ড চালু করতে পেরে আমরা আনন্দিত। এই কো-ব্র্যান্ডেড কার্ড এসটিএস গ্রুপের কর্মকর্তা, শিক্ষক এবং অভিভাবকদেরকে প্রতিষ্ঠানের শিক্ষার সাথে সম্পর্কিত আর্থিক ব্যবস্থাপনা এবং পরিকল্পনাকে আরও সহজতর করার জন্য সুবিধা প্রদান করবে ”

কো-ব্র্যান্ডেড কার্ডের বিষয়ে, এসটিএস ক্যাপিটাল লিমিটেডের সিইও মানাস সিং বলেন, “লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-র সাথে এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা আমাদের এসটিএস গ্রূপের অভ্যন্তরীণ আর্থিক পরিষেবাগুলিকে আরো উন্নত করতে চাই। কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডটি আমাদের এডুকেশন গ্রূপের জন্য বিশেষভাবে উপযোগী বিভিন্ন সুবিধা প্রদান করবে”।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “মাস্টারকার্ড, লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি এবং এসটিএস গ্রুপের জন্য নতুন কো-ব্র্যান্ডেড মাস্টারকার্ডটি চালু করতে পেরে আনন্দিত যার মাধ্যমে কার্ডহোল্ডারগণ ট্রাভেল ও লাইফস্টাইল বেনিফিট পাবেন । কার্ডটি  এসটিএস গ্রূপের জন্য দীর্ঘমেয়াদী পার্টনারশিপ এবং আর্থিক সুবিধা নিশ্চিত করবে। এই কো-ব্র্যান্ডেড কার্ডটি  বাংলাদেশের কমিউনিটির মধ্যে ডিজিটাল পেমেন্ট সম্প্রসারণে মাস্টারকার্ডের প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ।

এসটিএস গ্রুপের পক্ষে, এস এম রহমাতুল মুজিব, এফসিএ, প্রধান আর্থিক কর্মকর্তা, এসটিএস ক্যাপিটাল লিমিটেড; কিংশুক গুপ্ত, চিফ অপারেটিং অফিসার, ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ; অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-এর পক্ষে হেড অফ রিটেইল বিজনেস, খুরশেদ আলম; এ.কে.এম. কামরুজ্জামান, হেড অব অপারেশনস; মোঃ তৌফিকুর রহমান, হেড অফ কার্ডস (ভারপ্রাপ্ত)-; এবং মাস্টারকার্ড বাংলাদেশ এর ম্যানেজার জুবায়ের হোসেনসহ তিনটি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।